Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

অনলাইনে টাকা কামানোর সাইট কোনটি? @LIFE BLOG.

অনলাইনে টাকা কামানোর সাইট কোনটি @LIFE BLOG.

অনলাইনে টাকা কামানোর সাইট কোনটি?

অনেক ক্যাটেগরির সাইট আছে যেখানে থেকে এটা সম্ভব।


১. ফ্রিল্যান্সিং সাইট

২. অ্যাফিলিয়েট সাইট

৩. পে পার লিড সাইট

৪. এ্যাড দেখে টাকা কামানোর সাইট

৫. ছোট ছোট সার্ভে করে টাকা কামানোর সাইট

৬. এ্যাপ থেকে টাকা কামানো



১। ফ্রিল্যান্সিং সাইটঃ

বহুল প্রচলিত ফ্রিল্যান্সিং সাইটগুলো হলো ফাইবার, আপওয়ার্ক, ফ্রিল্যান্সার ইত্যাদি। এগুলো একদম আসল এবং ভবিষ্যতের নিশ্চয়তা রয়েছে।
এই সাইটগুলো মতে কাজ করে আপনি আপনার জীবিকা খুব সহজে নির্বাহ করতে পারবেন।


২। অ্যাফিলিয়েট সাইটঃ

আপনি আপনার মাধ্যমে কাউকে কোনো কিছু কিনতে আগ্রহী করে তোলার মাধ্যমে বা কেউ আপনার মাধ্যমে কোনো কিছু ক্রয় করলে তার থেকে আপনি কিছু অংশ (টাকা) পাবেন।

বর্তমানে এটিও বহুল প্রচলিত একটি অনলাইন বিজনেস। BlueHost হোস্টিং কোম্পানি, Namecheap, Hostgator, Amazon, Grammarly সহ অনেকগুলো জনপ্রিয় সাইটগুলোর মাধ্যমেও ইনকাম করা যায়। এটিও লাভজনক এবং দীর্ঘমেয়াদী সুফল বয়ে আনার মতো ব্যবসা। এবং এটি কখনো হারানোর নয়।

 
অনলাইনে টাকা কামানোর সাইট কোনটি @LIFE BLOG.

৩। পে পার লিড সাইটঃ

আপনার মাধ্যমে বা আপনার রেফারাল লিংকের মাধ্যমে যদি শুধুমাত্র "সাইন আপ" করে ঐসব সাইটে, তাহলে আপনি .০২ ডলার থেকে ১০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।
"শেয়ার এ সেল" ওয়েবসাইট এ বিস্তারিত চেক করতে পারেন।

৪। এ্যাড দেখে টাকা কামানোর সাইটঃ

সত্যি বলতে এগুলো সম্ভব। তবে আমি আমার ইন্টারনেট লাইফের এক্সপেরিয়েন্স থেকে যা দেখেছি তা হলো, এগুলো সাময়িক সময়ের জন্য। সাময়িক সময়ের জন্য টাকা কামানো যায়।

কিছুদিন আগে আপওয়ার্কবেটা নামের একটি ওয়েবসাইট চালু হয়েছিলো, সেখানে থেকে প্রথম ২/৩ মাসে আমার বন্ধুরা অনেক টাকাই ইনকাম করেছিলো। তাদের প্রথমে মেম্বারশিপ কিনতে হয়েছিলো। কিন্তু ২/৩ মাস পর যারা নতুন করে মেম্বারশিপ কেনার জন্য টাকা ইনভেস্ট করে, তার কিছুদিন পরই সাইট "হাওয়া" হয়ে যায়। 😅

৫। ছোট ছোট সার্ভে করে টাকা কামানোর সাইটঃ

কিছু সাইট আছে যেগুলো লেজিট, যেমন microworkers, picoworkers। এসব সাইটে ছোট ছোট সাইন আপ, ইউটিউব সাবস্ক্রাইব করা, লাইক, কমেন্ট ইত্যাদি করার মাধ্যমে টাকা ইনকাম করা যায়।

তবে! এগুলো করা অনেক সময়ের ব্যাপার। প্রায় ৪/৬ ঘণ্টা কাজ করে ৪/৫ ডলার বা ঊর্ধ্বে ১০ ডলার ইনকাম করা যায়।( আমি করেছি এমন পরিমাণ এবং করতেও দেখেছি)।

৬। অ্যাপ থেকে টাকা কামানোঃ

এটাও ওসব ক্লিকবেইট ওয়েবসাইটের মতোই। প্রথম দিকে অনেক ভালো, পরে তাদের বিজনেস বড় হতে শুরু করলে হাত গুটিয়ে নেয়।

টাকা কামানো আসলে ওতোটা সহজ ও না। তাই লেজিট উপায়ে ইনকাম করলে সেটার ফল আসতে একটু দেরি হলেও আসে! কিন্তু শর্টকাট উপায়ে করতে গেলে, টাকা একাউন্ট এ আসলেও তা হাতে আসেনা।

জ্বি আরো অনেক সাইট ই আছে, আপনি ইচ্ছে করলে চেষ্টা করতে পারেন। সম্পূর্ণ লেখাটি আমার পার্সোনাল মতামত এবং অভিজ্ঞতা থেকে লেখা। অনেকে আমার সাথে একমত না ও হতে পারেন।




    সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ। 
ধন্যবাদান্তেঃ--- @Life Blog (Mr Modhu)

Post a Comment

0 Comments